Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

চিলমারীতে উৎসব মুখর পরিবেশে প্রার্থীদের মনোনয়ন পত্র জমাদান

চিলমারী (কুড়িগ্রাম) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ৮:২৬ পিএম

দ্বিতীয়বারেরমতো দলীয়ভাবে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। গতকাল সোমবার ছিল নির্বাচন কমিশন ঘোষিত ষষ্ঠ দফায় ইউপি নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। কুড়িগ্রামের চিলমারীতে উৎসব মুখর পরিবেশে ৫ ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারন সদস্য প্রার্থীরা তাদের কর্মী সমর্থকদের নিয়ে সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

উপজেলার ৫ ইউনিয়নে ৩৪জন চেয়ারম্যান পদে, ৬৯জন সংরক্ষিত মহিলা সদস্য পদে ও ১৯০জন সাধারন ইউপি সদস্য পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এদের মধ্যে থানাহাট ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯জন প্রার্থী হলেন, আব্দুর রাজ্জাক মিলন(আ’লীগ), মো.হালিমুজ্জামান বাবলু(স্বতন্ত্র), মোঃ জাহিদুল ইসলাম(স্বতন্ত্র), মোঃ রেজাউল কবির, মোঃ হুমায়ুন কবির(স্বতন্ত্র), মো.মহিউদ্দিন আহমেদ, মো.জোবাইদুল ইসলাম, মো.আমিনুল ইসলাম, মো.সোহেল রানা।

এছাড়াও ১৮জন সংরক্ষিত মহিলা সদস্য এবং ৫৪জন সাধারন সদস্য পদে মনোনয়নপত্র জমা দেন। অষ্টমীরচর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী হলেন, মোঃআবু তালেব ফকির(আ’লীগ), মোঃসোহরাব হোসেন, নজরুল ইসলাম-১, নজরুল ইসলাম-২। এছাড়াও ১০জন সংরক্ষিত মহিলা সদস্য এবং ২৮জন সাধারন সদস্য মনোনয়নপত্র জমা দেন। চিলমারী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী হলেন, মোঃ গয়ছল হক মন্ডল(আ’লীগ), মো. আমিনুল ইসলাম(স্বতন্ত্র), মোঃরিয়াজুল হক যোদ্দার(বিএনপি)। এছাড়াও ১২জন সংরক্ষিত মহিলা সদস্য এবং ২৩জন সাধারন সদস্য মনোনয়নপত্র জমা দেন। রমনা মডেল ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯জন প্রার্থী হলেন, গাজী মো.শিবলী আকন্দ, মো.হাবিবুর রহমান, মো.নুর আলম, মো.মো.গোলাম আশেক আকা, মোঃ নুর-ই-ইলাহী তুহিন (স্বতন্ত্র), মো.রাশেদুল ইসলাম রাসেদ, মো.ওবাইদুল হক হিরু, মো,জোবাইদুল ইসলাম সুইট, মোঃ আজগার আলী সরকার(আ’লীগ)।

এছাড়াও ১৪জন সংরক্ষিত মহিলা সদস্য এবং ৫৬জন সাধারন সদস্য মনোনয়নপত্র জমা দেন।রাণীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯জন প্রার্থী হলেন,মো.আতিকুর রহমান,এনামুল হক,মো.এরশাদুল হক,মো.আব্দুল করিম,মো.সাজেদুল ইসলাম,সাঈদী হাসান মিঠু,মোছাঃজাহানারা বেগম,মোঃ মঞ্জুরুল ইসলাম মঞ্জু(আ’লীগ),শিমুল মন্ডল।এছাড়াও ১৫জন সংরক্ষিত মহিলা সদস্য এবং ২৯ জন সাধারন সদস্য মনোনয়নপত্র জমা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুড়িগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ