Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ইউপি নির্বাচনী সহিংসতায় আহত ৩

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ৯:২৩ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সোমবার বিকেলে সংঘর্ষ ৩জন আহত হয়েছে। আহতরা হলো গিলাবাদ গ্রামের হারুন খলিফার ছেলে ফরিদ, শহীদ হাওলাদারের ছেলে রামিম ও হানিফ লাহোরের ছেলে হাসিব। আহতদের নৌকা মার্কার কর্মী বলে দাবী করা হয়েছে।

আহতরা জানান, উপজেলার দাউদখালী ইউনিয়নের লাঙ্গল প্রতীক সেকান্দার আলী খানের কর্মী সমর্থকরা দুপুরে গিলাবাদ এলাকায় মিছিল করে। এ সময় রাস্তার পাশে নৌকা প্রার্থী ফজলুল হক খান রাহাতের পোস্টার ছেড়াকে কেন্দ্র করে নৌকা সমর্থক কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় লাঙ্গল প্রতীকের কর্মী সমর্থকরা কয়েকটা বাড়িতে হামলা করে ভাঙচুর করে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হামলাকারী কয়েকজনকে গ্রামবাসী আটক করে থানা পুলিশে সোপর্দ করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে সেখান থেকে চারজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ