Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রামগড়ে পরকীয়ার জেরে স্ত্রী ও শিশু কন্যাকে গলা কেটে হত্যা

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ৯:৪১ পিএম

খাগড়াছড়ির রামগড়ে পরকীয়ার জেরে স্ত্রী ও ৪মাসের শিশু সন্তানকে গলা কেটে হত্যা করেছে কুলাঙ্গার স্বামী। উপজেলার ২নং পাতাছড়া ইউনিয়নের মধুপুর গ্রামে এঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে পাষন্ড কুলাঙ্গার স্বামী মোহাম্মদ সোলেমান পলাতক রয়েছে। আজ সোমবার সন্ধ্যায় লাশ উদ্ধার করেছে রামগড় থানা পুলিশ।

নিহতরা হলেন স্ত্রী পিংকি আক্তার(২৫) ও তার ৪ মাসের শিশু কন্যা সন্তান। এই দম্পতির দুইজন কন্যা সন্তান রয়েছে। ঘাতক স্বামী মোহাম্মদ সোলেমান পেশায় একজন রাজ মিস্ত্রী। সে পাতাছড়া ইউনিয়নের মধুপুর এলাকার মোহাম্মদ জাহের মিয়ার ছেলে। নিহত পিংকি আক্তার একই এলাকার আব্দুল খালেক দুলালের মেয়ে।

নিহতের ভাই ইমরান হোসেন সুজন জানান, আমার ঘাতক দুলাভাই পরকীয়ায় জড়িত। এ নিয়ে বোনের সাথে প্রায় সময় ঝগড়া হতো। গত বৃহঃবার হত্যাকারী তার বড় মেয়ে সুলতানা (৪)কে এক আত্মীয়ের বাড়ি নোয়াখালীতে রেখে আসে এবং গত শুক্রবার যেকোন সময়ে আমার বোন ও তার শিশু কন্যাকে হত্যা করে ঘর তালাবদ্ধ করে পালিয়ে যায়।কয়েকদিন বোনের খবর না পেয়ে তাদের বাড়িতে আসি। তখন ঘর থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়দের খবর দেয়া হয়। তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করলে বোন এবং ভাগ্নির গলাকাটা লাশ কম্বলে পেঁচানো অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখি।

রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামন জানান, পারিবারিক সমস্যার কারণে এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। নিহতের বাবা বাদী হয়ে রামগড় থানায় মামলা রুজু করেছে। রামগড় থানায় মামলা নং ১।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ