Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজধানীতে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৪

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

রাজধানীর পল্টন ও খিলগাঁও থানা এলাকায় পৃথক অভিযানে ৮ হাজার পিস ইয়াবা ও ৮ কেজি গাঁজাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত রোববার রাতে পল্টন এলাকায় ডিবি ওয়ারী বিভাগ অভিযান চালিয়ে ৮ হাজার পিস ইয়াবাসহ মো. জুয়েল রানা, মো. সাইদুল ও মো. সাখোয়াত হোসেন মিলন নামে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে খিলগাঁও এলাকায় ৮ কেজি গাঁজাসহ মো. ফারুক নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।
ডিবি ওয়ারী বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আবু আশরাফ সিদ্দিকী বলেন, রোববার রাতে আমরা গোপন সংবাদে জানতে পারি পল্টন মডেল থানাধীন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সামনে কয়েকজন মাদক কারবারি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে। সেই সংবাদ যাচাই-বাছাই করে আমাদের একটি টিম অভিযান চালিয়ে ৮ হাজার পিস ইয়াবাসহ তিনজনকে আটক করে। পরে তাদের বিরুদ্ধে পল্টন মডেল থানায় মামলা দায়ের করা হয়।

অন্যদিকে খিলগাঁও এলাকা থেকে ৮ কেজি গাঁজাসহ একজনকে গ্রেফতারের বিষয়ে ডিবি মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শাহিদুর রহমান বলেন, খিলগাঁও থানার সরকারি কর্মচারী কল্যাণ কমিউনিটি সেন্টারের সামনে দীর্ঘদিন ধরে গাঁজা বিক্রি হয় বলে আমাদের কাছে তথ্য ছিল। এই তথ্যের ওপর ভিত্তি করে আমরা অভিযান চালিয়ে ফারুককে আটক করি। এ সময় তার কাছ থেকে ৮ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। ফারুক জিজ্ঞাসাবাদে জানায়, দেশের বিভিন্ন এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে সে রাজধানীর বিভিন্ন পয়েন্টে খুচরা ও পাইকারি বিক্রি করে আসছিল। ফারুকের বিরুদ্ধে খিলগাঁও থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৪
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ