Inqilab Logo

বুধবার ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

নারীকে কুপিয়ে আহত

প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : বসতভিটার সীমানা সংক্রান্ত বিরোধের জের ধরে গতকাল নগরীর টিকাপাড়া এলাকায় এক নারীকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে জখম করেছেন আরেক নারী। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত শারমিন বেগমকে (৩০) আটক করেছে পুলিশ।
শারমিন ওই এলাকার আলমগীর হোসেনের স্ত্রী। আহত নারী তার প্রতিবেশী হাকিম বিশ্বাসের স্ত্রী পুষ্প বেগম (২৬)। আহত নারীর মা সুফিয়া বেগম (৫৫) জানান, আলমগীর হোসেনের সঙ্গে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল জামাই হাকিম বিশ্বাসের। এ নিয়ে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে আলমগীরের সঙ্গে কথা কাটাকাটি চলছিল মেয়ে পুষ্পর। এরই এক পর্যায়ে আলমগীর ও তার স্ত্রী শারমিন পুষ্পর ওপর আক্রমণ করেন। এ সময় শারমিন একটি হাঁসুয়া নিয়ে এসে পুষ্পর মাথায় আঘাত করেন। এতে পুষ্পর মাথায় মারাত্মক জখম হয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ অভিযুক্ত শারমিনকে আটক করেছে। তবে তার স্বামী পালিয়ে গেছেন। তাকেও আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারীকে কুপিয়ে আহত

২৮ অক্টোবর, ২০১৬
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ