Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্বশুরবাড়িতে জামাইকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২২, ১:২৪ পিএম

বান্দরবানের লামায় শ্বশুরবাড়ি বেড়াতে এসে সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন রাঙামাটির এক যুবক। এমনটিই জানিয়েছে পুলিশ ও স্থানীয়রা।

নিহত যুবকের নাম মংক্যচিং মারমা (৩৫)। তার বাড়ি রাঙ্গামাটি জেলার রাজস্থলীর বাঙ্গালহালীয়া এলাকায় বলে জানা গেছে। সোমবার দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করেছে।

পু‌লিশ ও স্থানীয়রা জানান, বান্দরবানের লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের অংহ্লা পাড়ায় শ্বশুরবাড়ি বেড়াতে এসেছিলেন মংক্যচিং মারমা। স্থানীয়দের দাবি, মধ্যরাতে

পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠনের অস্ত্রধারী ছয়-সাত সন্ত্রাসী অংহ্লা পাড়ার বাড়ি‌টি ঘিরে ফেলে। এ সময় তারা ঘরের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে বেড়া‌তে আসা বা‌ড়ির জামাইকে গুলি করে হত্যা ক‌রে।

এ সময় সন্ত্রাসীরা তিন রাউন্ড ফাঁকা গুলি করে চলে যায়।

এ ঘটনায় ঘটনাস্থলে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শ‌হিদুল ইসলাম জানান, অস্ত্রধারীদের গুলিতে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ বলছে, হত্যাকাণ্ডের সঙ্গে কারা জড়িত, তা স্পষ্ট নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি করে হত্যা

২৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ