Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী
শিরোনাম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু ২৮ অক্টোবর

প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা ২৮ ও ২৯ অক্টোবর এবং ৪ ও ৫ নভেম্বর অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।
বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ গোপালগঞ্জ শহরের ১৩টি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। উক্ত প্রতিষ্ঠানসমূহ হলোÑ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, সরকারি বঙ্গবন্ধু কলেজ, শেখ ফজিলাতুন্নেসা সরকারি মহিলা কলেজ, এস এম মডেল স্কুল, বীণাপাণি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, হাজী লাল মিয়া সিটি কলেজ, শেখ হাসিনা স্কুল এন্ড কলেজ, যুগশিখা হাই স্কুল, স্বর্ণকলি হাইস্কুল, গোপালগঞ্জ এস এস আলিয়া মাদ্রাসা, গোপালগঞ্জ মহিলা ফাজিল মাদ্রাসা, গোপালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়, গোপালগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত হবে।
ভর্তি পরীক্ষার সময়সূচি
২৮ অক্টোবর ২০১৬ তারিখে এ ইউনিট সকাল ১০.০০-১১.০০, বি ইউনিট দুপুর ২.০০-৩.০০
২৯ অক্টোবর ২০১৬ তারিখে সি ইউনিট সকাল ১০.০০-১১.০০, এইচ ইউনিট দুপুর ২.০০-৩.০০
০৪ নভেম্বর ২০১৬ তারিখে ডি ইউনিট সকাল ১০.০০-১১.০০, ই ইউনিট দুপুর ২.০০-৩.০০
০৫ নভেম্বর ২০১৬ তারিখে এফ ইউনিট সকাল ১০.০০-১১.০০, জি ইউনিট দুপুর ২.০০-৩.০০টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।
এছাড়া ভর্তি পরীক্ষা ও আসন বিন্যাস সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট িি.িনংসৎংঃঁ.বফঁ.নফ তে জানা যাবে।
গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম এ তথ্য জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ