Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

রাউজান উপজেলা আ’লীগের সভাপতি প্রথম পৌর মেয়র বেবী চৌধুরীর ইন্তেকাল

প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রাউজান উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রথম পৌর মেয়র একাত্তরের রণক্ষেত্রের বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম চৌধুরী বেবী (৭৫) আর নেই। গতকাল বৃহস্পতিবার সকাল ছয়টায় পৌর এলাকার ছিটিয়াপাড়া নিজ বাড়িতে বার্ধক্যজনিত রোগে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শফিকুল ইসলাম চৌধুরী বেবীর মৃত্যুতে রাউজানের শোকের ছায়া নেমে আসে।
তিনি উপজেলা গাউছিয়া কমিটি বাংলাদেশের প্রধান উপদেষ্টার দায়িত্বও পালন করছিলেন। ফ্রান্সে সফররত রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাউজানের এমপি এ.বি.এম ফজলে করিম চৌধুরী প্রায় তিন যুগ ধরে আওয়ামীলীগের সভাপতি দায়িত্বপালনরত এই বর্ষীয়ান নেতার মৃত্যুতে এক শোক বর্তায় মরহুমের বিদেহী আত্মার প্রতি মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছে। তার মৃত্যুতে গভীর শোক সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক নুরুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক আবদুচ সালাম,রাউজান উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দার চৌধুরী,রাউজান পৌর মেয়র বশির উদ্দিন খান,রাউজান ছাত্রলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ। এ ছাড়াও রাউজান প্রেস ক্লাব, রাউজান অনলাইন প্রেস ক্লাব, গাউছিয়া কমিটি বাংলাদেশ, উপজেলা শাখা, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন এবং পৌর ও ইউনিয়নের জনপ্রতিনিধিবৃন্দ শোক প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাউজান উপজেলা আ’লীগের সভাপতি প্রথম পৌর মেয়র বেবী চৌধুরীর ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ