Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

বার্সায় নাম লিখিয়েই তোরেসের করোনা!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

ঘণ্টাখানেকও হয়নি তখন ভক্তদের সামনে বার্সেলোনার নতুন খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হলো ফেরান তোরেসকে। তখনই ক্লাবটি জানায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এ ফরোয়ার্ড। এছাড়া দলের অন্যতম সেরা মিডফিল্ডার পেদ্রি গঞ্জালেসও কোভিড পজিটিভ হয়েছেন বলে জানিয়েছে কাতালান ক্লাবটি। কোপা দেল রে’র শেষ ৩২ এর ম্যাচকে সামনে রেখে আগের দিন দুই খেলোয়াড়ই অনুশীলন করেছেন। বর্তমানে নিজ বাসভবনে আইসোলেশনে আছেন এ দুই খেলোয়াড়। তবে করোনা আক্রান্ত হলেও শারীরিক অবস্থা ভালো রয়েছে তাদের। এক বিবৃতিতে বার্সেলোনা কর্তৃপক্ষ জানিয়েছে, ‘পেদ্রি এবং ফেরান তোরেস কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। খেলোয়াড়রা সুস্থ আছেন এবং তাদের বাড়িতে আইসোলেশনে রয়েছেন। ক্লাবের পক্ষ থেকে বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়েছে।’
আগের দিনই সাড়ে পাঁচ বছরের চুক্তিতে ম্যানচেস্টার সিটি থেকে বার্সেলোনায় নাম লেখান তোরেস। ২১ বছর বয়সী এই স্প্যানিশ তারকাকে কিনতে ৫৫ মিলিয়ন ইউরো খরচ করতে হয়েছে দলটিকে। তবে করোনা আক্রান্ত হওয়ায় মাঠে নামার অপেক্ষা বাড়ল তার। এ নিয়ে বার্সেলোনায় এখন পর্যন্ত ১৯ জন খেলোয়াড় করোনায় আক্রান্ত হলেন। ক্লেমো লংলে, জর্দি আলবা, স্যামুয়েল উমতিতি দানি আলভেস ফিরলেও এখন পর্যন্ত মাঠের বাইরে আছেন ১০ জন খেলোয়াড়। এবার বাড়ল আরও দুই গুরুত্বপূর্ণ সদস্য।
এদিকে ঊরুর ইনজুরি কাটিয়ে মাঠে নামার জন্য তৈরি হচ্ছিলেন পেদ্রি। এ সময়েই করোনার আক্রমণ। ইনজুরিতে তোরেসও। পিঠের চোটে সিটির হয়েই অনেক দিন মাঠের বাইরে ছিলেন। সুস্থ হতে আরও দিন দশেক লাগবে বলে জানা গিয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বার্সা

২৭ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন