Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

দুই সন্তান হত্যায় আদালতে বাবার স্বীকারোক্তি

প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটের ওসমানীগর উপজেলার দয়ামীর ইউনিয়নের চিন্তামইন গ্রামে দুই শিশু সন্তানকে হত্যাকাÐের বিষয়ে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ছাতির আলী। গতকাল বৃহস্পতিবার বেলা দেড়টা থেকে সাড়ে তিনটা পর্যন্ত সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক নজরুল ইসলাম তার জবানবন্দি রেকর্ড করেন। ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল আউয়াল চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।
আদালত সূত্র জানায়, ছাতির আলী পারিবারিক কলহ থেকে হত্যাকাÐ ঘটিয়েছেন বলে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন। প্রসঙ্গত, গত সোমবার বাবার সাথে মাছ ধরতে যায় মামুন (৭) ও রুজেল (১১)। সন্ধ্যা পেরিয়ে যাওয়ার পরও তারা বাড়ি না ফেরায় তাদেরকে খুঁজতে বের হন স্বজনরা। রাত সাড়ে ৮টার দিকে গ্রামের পাশের একটি ডোবায় তাদের লাশ পাওয়া যায়। ঘটনার পর থেকেই পলাতক ছিলেন ছাতির আলী। গতকাল বুধবার সকালে গ্রামের পরিত্যক্ত একটি কালীবাড়ি থেকে তাকে আটক করে পুলিশ। পরে পুলিশের কাছে প্রাথমিক জবানবন্দিতে হত্যাকাÐের বিষয়টি স্বীকার করেন ছাতির আলী। এ ঘটনায় গতকাল বিকেলেই ছাতির আলী স্ত্রী নুরবিন বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ