Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সপরিবারে করোনায় আক্রান্ত সোনু নিগম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১১:৫২ এএম

করোনায় আক্রান্ত তারকাদের তালিকায় এবার যুক্ত হলেন ভারতের তুমুল জনপ্রিয় প্লেব্যাক সিঙ্গার সোনু নিগম। তবে গায়ক একা নন, তার স্ত্রী মধুরিমা এবং একমাত্র ছেলে নীলভেরও করোনা পজিটিভ। ভুবনেশ্বরে একটি শো-এর শুটিংয়ের জন্য যাওয়ার কথা ছিল তার। কিন্তু কোভিড আক্রান্ত হওয়ায় আপাতত কোয়ারেন্টিনে রয়েছে। সোনু এবং তার স্ত্রী-সন্তান। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই দুঃসংবাদ সোনুই শেয়ার করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে সোনু বলেছেন, ‘আমি বর্তমানে দুবাইয়ে। দেশে ফেরার কথা ছিল। ভুবনেশ্বরে একটি রিয়ালিটি শোয়ের শুটিংয়ের কথা রয়েছে। কিন্তু কোভিড পজিটিভ হওয়ায় আপাতত নিভৃতবাসে রয়েছি। যত বার পরীক্ষা করিয়েছি, তত বারই রিপোর্ট পজিটিভ এসেছে। আমি সুস্থ আছি। কিন্তু আমার জন্য যাদের ক্ষতি হল তাদের জন্য খারাপ লাগছে।’

তিনি আরো বলেছেন, ‘আমাদের সতর্ক থাকতে হবে। কারণ বর্তমান ভ্যারিয়েন্টটি কিছুটা দ্রুত ছড়িয়ে পড়ছে। কিন্তু, ভয় পাবেন না। আমার থিয়েটারের মানুষদের জন্য খারাপ লাগছে। চলচ্চিত্র নির্মাতাদের জন্য খারাপ লাগছে। কারণ গত ২ বছরে আমাদের সব কাজে করোনার প্রভাব পড়েছে।’

উল্লেখ্য, সোনুর পরিবার ছাড়াও সম্প্রতি বলিউডে কোভিডে আক্রান্ত হয়েছেন দিলানাজ ইরানি, দ্রাষ্টি ধামি, সুমনা চক্রবর্তী, একতা কাপুর, জন আব্রাহাম এবং তার স্ত্রী প্রিয়া, প্রেম চোপড়াসহ অনেকে। কয়েকদিন আগে করোনা থেকে সুস্থ হয়েছেন কারিনা কাপুর, অমৃতা অরোরা, নোরা ফাতেহি, সানায়া কাপুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ