Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে যুবদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও কেক কাটার মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। গতকাল জেলা যুবদলের উদ্যোগে সকাল ১১টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনে থেকে র‌্যালি প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে বিআরডিবি ভবনে এসে শেষ হয়।
জেলা যুবদলের সাধারণ সম্পাদক কামাক্ষা চন্দ্র দাসের সভাপতিত্বে ও সদর উপজেলা যুবদলের সভাপতি ভিপি জসিমের সঞ্চালনায় মাইজদী বিআরডিবি ভবনে দিবসটি উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা যুবদলের সভাপতি মাহবুব আলমগীর আলো। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক শাহ জাফর উল্লাহ রাসেল, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খান, জেলা যুবদল নেতা ভিপি জসিম, সাবেক ছাত্রনেতা ওমর ফারুক টপি, সাবেক জিএস হারুন, জেলা যুবদল নেতা বরকত উল্লাহ রাশেদ, শহর বিএনপির দপ্তর সম্পাদক আবু হানিফ, শহর যুবদলের যুগ্ম আহŸায়ক আরিফ ইকবাল, মোঃ রাজু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালীতে যুবদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ