Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফের করোনায় আক্রান্ত হলেন রাজ-শুভশ্রী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১২:১৮ পিএম

পশ্চিমবঙ্গে তারকা জুঁটি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় দ্বিতীয়বারের মতো করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে দু’জনেই বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া বার্তায় এই তথ্য জানিয়েছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী উভয়েই।

রাজ টুইট করে জানান, তার এবং তার স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে। বর্তমানে তারা দুজনেই বাড়িতে কোয়ারেন্টিনে রয়েছেন। ভক্তদের সবাইকে মাস্ক পরে, স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান তিনি।

আর ইনস্টাগ্রামে এক পোস্টে শুভশ্রী জানান, তার এবং রাজের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে এবং তারা আইসোলেশনে আছেন। একইসঙ্গে শেষ ৭২ ঘণ্টায় যারা তাদের সংস্পর্শে এসেছেন তাদেরকে করোনা টেস্ট করাতে এবং আইসোলেশনে থাকার পরামর্শও দিয়েছেন এই অভিনেত্রী।

তবে ছেলে ইউভানের বিষয়ে কিছু জানাননি রাজ-শুভশ্রী কেউই। তাই তাকে নিয়ে উদ্বিগ্ন দুই টলিউড সেলিব্রিটির ভক্তরা।

এর আগেও করোনায় আক্রান্ত হয়েছিলেন টালিউডের এই তারকা দম্পতি। তবে একসঙ্গে এবারই প্রথম। ২০২০ সালে প্রথমবার করোনায় আক্রান্ত হয়েছিলেন রাজ। অন্যদিকে শুভশ্রীর করোনা ধরা পড়েছিল ২০২১ সালের এপ্রিলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ