Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় হতদরিদ্রদের মাঝে সেনা প্রধানের শীতবস্ত্র বিতরণ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১২:২০ পিএম

সেনা বাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ খুলনায় ৬ হাজার হত দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন। আজ বুধবার (০৫ ডিসেম্বর) সকাল ১০ টায় খুলনা মহানগরীর শহীদ শেখ আবু নাসের স্টেডিয়ামে তিনি এ শীতবস্ত্র বিতরণ করেন। এর আগে তিনি খুলনার জাহানাবাদ সেনা নিবাসের আর্মি ইঞ্জিনিয়ারিং স্কুল ও সেনানীড় প্রজেক্ট উদ্বোধন করেন।

শীতবস্ত্র বিতরণের পর সেনাবাহিনী প্রধান সাংবাদিকদের বলেন, ‘সারা দেশে সেনাবাহিনীর শীতকালীন প্রশিক্ষণ চলছে। এ সময়ে আমরা জনগণের কাছাকাছি আসি। তাদের মাঝে শীতবস্ত্র ও চিকিৎসাসামগ্রী বিতরণ করা হয়। এর অংশ হিসেবে এ কার্যক্রম।’ ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনী এ ধরনের জনসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এ সময় সেনাবাহিনীর প্রধানের সাথে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন, খুলনা বিভাগীয় কমিশনার মো: ইসমাইল হোসেন, খুলনা রেঞ্জ ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন, খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা , খুলনা জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শীতবস্ত্র বিতরণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ