Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

প্রেমঘটিত কারণে স্কুল ছাত্রের আত্মহত্যা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ২:৪৭ পিএম

মাগুরা পৌর এলাকার বরুনাতৈল গ্রামের সুমন মোল্যা (১৯) নামে এক যুবক নিজ ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্নহত্যার ঘটনা ঘটেছে। সে ঐ গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। গতকাল মঙ্গলবার সন্ধায় বরুনাতৈল সুমনের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের প্রতিবেশীরা জানান, নিহত সুমন কে মঙ্গলবার সকাল থেকে কিছুটা বিষন্ন দেখা যাচ্ছিল। সন্ধায় সে তার শয়ন কক্ষের দরজা বন্ধকরে দীর্ঘক্ষন অবস্থান করায় তার মায়ের সন্দেহ হলে আনুমানিক ৭.৩০মিনিটের সময় সুমন কে ডাকতে যায় তার মা রুপালী বেগম। এ সময় অনেক ডাকাডাকির পর কোন সাড়া না পেয়ে এক পর্যায়ে ঘরের দরজা ভেঙ্গে সুমন কে ঘরের ভেতর আড়ার সাথে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। এ সময় তার মায়ের চিৎকার শুনে প্রতিবেশীরা এসে সুমনের গলয় রশি দেয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ দেখতে পায় তারা। নিহত সুমন মাগুরা সরকারি কারিগরী স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র।

এ আত্মহত্যার ঘটনায় সুমনের নিকট বন্ধু ও প্রতিবেশীরা ধারনা করছেন যে, এক তরুনীর সাথে প্রেম ঘটিত বিষয়ে কয়দিন যাবৎ সুমনের মনমালিন্য চলছিলো। এরই জের ধরে গতকাল মঙ্গলবার সন্ধায় সুমন গলায় রশি দিয়ে আত্নহত্যা করতে পারে বলে মনে করেন তারা।

বুধবার সকাল ১১ টায় নিহতের নামাজে জানাজা শেষে বরুনাতৈল কবর স্থনে তাকে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ