Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ০২ ভাদ্র ১৪২৬, ১৫ যিলহজ ১৪৪০ হিজরী।

সাতক্ষীরায় আ’লীগ নেতা কর্মীদের হামলায় বিএনপি প্রার্থীর কর্মী আহত

প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার আলীপুর স্থগিত ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচনী গণসংযোগকালে আওয়ামী লীগ দলীয় প্রার্থীর কর্মী-সমর্থকদের হামলায় বিএনপি প্রার্থীর এক কর্মী আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার ভোমরা স্থল বন্দর সড়কের মাহমুদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ ঘটনাটি ঘটে।
আহত ব্যক্তি হলেন, আলীপুর গ্রামের মাদরাসা শিক্ষক মুজিবর রহমান (৫৫)। বর্তমানে তিনি সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বিএনপির চেয়ারম্যান প্রার্থী ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুর রউফ জানান, বৃহস্পতিবার দুপুরে নির্বাচনী গণসংযোগকালে আলীপুর থেকে মাহমুদপুর গ্রামে যাওয়ার সময় পথিমধ্যে মাহমুদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে তার গণসংযোগে থাকা মুজিবর রহমানের মোটরসাইকেলটি গতিরোধ করে আওয়ামী লীগ প্রার্থী ডা. মশিউর রহমান ময়ূর ও তার কর্মী-সমর্থকরা। পরে তারা তাকে লোহার রড ও লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে এবং তার ব্যবহৃত মোটরসাইকেলটি ভাঙচুর করে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন।
এ ঘটনা জানার ঘটনাস্থল পরিদর্শন করেন সাতক্ষীরা সদর থানার এসআই আব্দুল মমিন।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মো. ফিরোজ হোসেন মোল্লা জানান, বিষয়টি শুনেছি। তবে এখনও পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ