Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

রাজধানীতে চারজনের অস্বাভাবিক মৃত্যু

প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে পৃথক ঘটনায় চারজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- যাত্রাবাড়ীতে তোফাজ্জাল হোসেন মালু (৬০), বাড্ডায় আল আমিন (২৫), গুলশানে আরিফ (২৫) ও পল্ল­বীতে আবুল কাসেম (৬৫)। পুলিশ তাদের লাশের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) মর্গে পাঠিয়েছে।
যাত্রাবাড়ী থানার ওসি আনিছুর রহমান বলেন, গতকাল দুপুরে ঢাকামুখী একটি প্রাইভেটকার শনির আখড়া ব্রিজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খায়। এতে তোফাজ্জল ও তার ভাতিজা জসিম গুরুতর আহত হন। তাদের ঢামেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তোফাজ্জলকে মৃত ঘোষণা করেন।
গতকাল দুপুরে পল্ল­বীর ৭ নম্বর সেক্টরের ২ নম্বর রোডের ছয়তলা একটি ভবন থেকে সিড়ি দিয়ে নামার সময় পা পিছলে পড়ে গিয়ে আবুল কাসেম নামে এক ব্যক্তি মারা যান। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে।
গতকাল সকালে মধ্যবাড্ডার মোল্ল­াপাড়া মসজিদ সংলগ্ন নির্মাণাধীন মÐলগার্ডেন অ্যাপার্টমেন্টের সাততলা থেকে পড়ে আল আমিন নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এদিকে, গুলশান থানার পরিদর্শক (তদন্ত) ফিরোজ কবির বলেন, গত বৃহস্পতিবার রাতে গুলশান-১ মোড়ে ৬ নম্বর গাড়ির ধাক্কায় আরিফ নামে এক টাইলস মিস্ত্রীর মৃত্যু হয়েছে। তিনি মধ্যবাড্ডার পোস্ট অফিস গলিতে থাকতেন। তার বাবার নাম চাঁন গাজী। তাদের গ্রামের বাড়ি বরগুণার সদরে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে চারজনের অস্বাভাবিক মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ