Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

ব্রাদার্সের সেলিমের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

জাতীয় দল ও ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সাবেক ফুটবলার এবং কোচ সহিদ উদ্দিন আহমেদ সেলিম আর নেই। গতকাল (বুধবার) ভোর ৪টা ৪৫ মিনিটে রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুনগ্রাহী রেখে যান। কাল বাদ যোহর গোপীবাগস্থ আড়াই লেন জামে মসজিদে প্রথম, দুপুর ২টায় ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মাঠে দ্বিতীয় ও আড়াইটায় মতিঝিলস্থ বাফুফে ভবনে তৃতীয় জানাজা শেষে বনানী কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

ঘরোয়া ফুটবলের তৃতীয় শক্তি ব্রাদার্স ইউনিয়ন। সেই ব্রাদার্সের পুনর্জাগরণের অন্যতম নায়ক সেলিম। তাদের গোপীবাগের বাড়িতেই ব্রাদার্সের ক্যাম্প হতো। ব্রাদার্স ইউনিয়নের জন্য সেলিমের অবদান অনেক। তিনি জাতীয় দল ও ব্রাদার্সের অধিনায়ক থাকলেও তার পরিচিতি ব্রাদার্সের সেলিম হিসেবেই ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রাদার্সের সেলিমের ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ