Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

ফতুল্লায় লঞ্চের ধাক্কায় ট্রলারডুবি, নিখোঁজ ১০

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লার বুড়িগঙ্গায় ঢাকাগামী যাত্রীবাহী লঞ্চের সাথে যাত্রীবাহী ট্রলারের মুখোমুখি সংঘর্ষে ট্রলার ডুবির ঘটনা ঘটে। গতকাল বুধবার সকাল সাড়ে ৮ দিকে ধর্মগঞ্জ চতলার মাঠ গুদরাঘাটস্থ বুড়িগঙ্গা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৮ টার দিকে বক্তাবলী ঘাট থেকে ৪০-৫০ জন যাত্রী নিয়ে একটি ট্রলার ধর্মগঞ্জ চতলার মাঠ ঘাটে আসছিলো। অপরদিকে বরিশাল থেকে একটি যাত্রীবাহী লঞ্চ ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলো। এসময় ধর্মগঞ্জ চতলার মাঠ গুদারাঘাট বরাবর লঞ্চ ও ট্রলারের সাথে সংঘর্ষ হয়। এতে ট্রলারটি ডুবে যায়। ট্রলারে থাকা ৩৫-৪০ যাত্রী তীরে উঠতে সক্ষম হলেও নিখোঁজ রয়েছে অন্তত ১০ জন। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস, নৌ পুলিশ, ফতুল্লা থানা পুলিশ, কোষ্ট গার্ড ও ডুবুরিরা ঘটনাস্থলে উদ্ধার অভিযান শুরু করেছে।

নিখোঁজ ব্যক্তিরা হলেন- আব্দুল্লাহ, সাব্বির, জেসমিন আক্তার, তাসমিন আক্তার, তামিম, তাসফিয়া, মোতালেব। ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, নিখোঁজের সংখ্যা সঠিকভাবে এখনো জানা যায়নি। লঞ্চ থেকে ফেলা ৮টি বয়া পাওয়া গিয়াছে। তবে আইনশৃঙ্খলা পরিস্থিতি সাভাবিক রয়েছে।
নারায়ণগঞ্জের ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, কোস্টাগার্ড ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা নিখোঁজদের উদ্ধারে কাজ করে যাচ্ছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ কাউকেই উদ্ধার করার খবর পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লঞ্চের ধাক্কায় ট্রলারডুবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ