Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

বাসায় ডেকে নিয়ে শিক্ষার্থীকে হত্যা

ঘটনাস্থল রাজধানীর তুরাগ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর তুরাগ এলাকায় রাসেল আহমেদ (২২) নামে এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বাসায় ডেকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে তাকে হত্যা করা হয়েছে বলে নিহতের পরিবারের অভিযোগ। গত মঙ্গলবার সন্ধ্যায় তুরাগের বৃন্দাবন মসজিদ সংলগ্ন বস্তিতে এ ঘটনা ঘটে। গতকাল পর্যন্ত পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি।

পুলিশ জানিয়েছে, নিহত রাসেল মাদারীপুর কালকিনি উপজেলার সোহরাব হাওলাদারের ছেলে। তিন ভাইয়ের মধ্যে সবার বড় রাসেল। তিনি পরিবারের সঙ্গে ওই বস্তিতেই থাকতেন। দুয়ারীপাড়া সরকারি স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন তিনি।

তার বাবা সোহরাব হাওলাদার জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় তার (রাসেল) বন্ধু হৃদয় তাকে ফোন দিয়ে বাসা থেকে ডেকে নেয়। এরপর হৃদয় বাসার ভেতরে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে বাইরে থেকে তালা দিয়ে পালিয়ে যায়।

তিনি বলেন, রাসেলকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে পাওয়া যাচ্ছিলো না। এক পর্যায়ে হৃদয়ের বাসার তালা ভেঙে ভেতরে ঢুকলে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় তাকে। সেখান থেকে রাতে তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কী কারণে রাসেলকে ছুরিকাঘাতে হত্যা করেছে হৃদয় সে বিষয়ে কিছু জানাতে পারেননি স্বজনরা।

তুরাগ থানার এসআই আরিফ হোসেন বলেন, মঙ্গলবার রাতে সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে তার লাশ নিয়ে মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা একটি হত্যা মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত হৃদয়কে গ্রেফতারের চেষ্টা চলছে। তিনি আরও বলেন, একই ঘটনায় হৃদয় তার নিজের স্ত্রী আখিকেও ছুরিকাঘাত করেছে। তিনি ঢাকা মেডিক্যাল থেকে চিকিৎসা নিয়ে এখন বাসায় রয়েছেন। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘটনাস্থল রাজধানীর তুরাগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ