Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লেকহেড গ্রামার স্কুলের পরিচালকের জামিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

অর্থ পাচারের অভিযোগে দায়ের করা মামলায় লেকহেড গ্রামার স্কুলের পরিচালক খালেদ হাসান মতিনকে শর্ত সাপেক্ষে জামিন মঞ্জুর করেছেন হাইকোর্ট। জামিনে থাকাকালীন সময়ে পাসপোর্ট জমা দেওয়া, আদালতের অনুমতি ছাড়া বিদেশ না যাওয়া এবং লেকহেড গ্রামার স্কুলের টাকা অন্যত্র ট্রান্সফার করতে পারবেন না, এই তিন শর্তে আদালত জামিন দিয়েছেন।

এক জামিন আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার এবং বিচারপতি একেএম জহিরুল হকের ডিভিশন বেঞ্চ গতকাল বুধবার এ আদেশ দেন।

আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী আহসানুল করিম। সরকারপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক।

পরে আমিন উদ্দিন মানিক সাংবাদিকদের জানান, পাসপোর্ট জমা দেওয়া, আদালতের অনুমতি ছাড়া বিদেশ না যাওয়া এবং লেকহেড গ্রামার স্কুলের টাকা অন্যত্র ট্রান্সফার করতে পারবে না শর্তে খালেদ হাসান মতিনকে জামিন দিয়েছেন হাইকোর্ট।

এর আগে খালেদ হাসান মতিনের বিরুদ্ধে ৩ কোটি ৩ লাখ টাকা অর্থ পাচারের অভিযোগে ২০২০ খ্রিস্টাব্দের ২ নভেম্বর গুলশান থানায় মামলা করে সিআইডির অর্গানাইজড ক্রাইম ইউনিট। ওই মামলা মামলায় জামিন চেয়ে তিনি হাইকোর্টে জামিনের আবেদন করেন। এতে হাইকোর্টের উক্ত বেঞ্চ গতকাল বুধবার শর্তসাপেক্ষে তার জামিন আবেদন মঞ্জুর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লেকহেড গ্রামার স্কুলের পরিচালকের জামিন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ