Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

পাহাড়ে পরিত্যক্ত সেনা ক্যাম্পগুলো পুলিশকে দেয়া হবে ------ স্বরাষ্ট্রমন্ত্রী

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

পার্বত্য এলাকায় সিকিউরিটির ব্যবস্থা করাটা আমাদের দায়িত্ব। পার্বত্য চট্টগ্রামে মাঝেমধ্যেই রক্তপাত হয়। এই রক্তপাতের জন্য ব্যবসা-বাণিজ্য থমকে যায়। পার্বত্য এলাকায় নিরাপত্তা নিশ্চিতকরণে সেনাবাহিনীর রেখে যাওয়া ক্যাম্পগুলো পুলিশকে দেয়া হবে। রাজধানীর বেইলি রোডে গতকাল শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম কমপ্লেক্সে পার্বত্য মেলার উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, আপনাদেরকে জানাচ্ছি, খুব শিগগির পুলিশকে শক্তিশালী করব। শান্তিচুক্তির কারণে সেনাবাহিনীর ফেলে আসা ক্যাম্পগুলো পুলিশ বাহিনীকে দেব, যাতে তারা আপনাদের নিরাপত্তা দিতে পারে। আপনারা শান্তিতে থাকতে পারেন এবং আপনাদের ব্যবসা-বাণিজ্য, রাস্তাঘাট সবকিছু শান্তিময় হয়। যাতে করে আপনাদের এলাকায় রক্তপাত বন্ধ হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। অনুষ্ঠানে পার্বত্য এলাকার সংসদ সদস্য ও গণমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ