Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

ফরিদপুরে ৫ম ধাপের ইউপি নির্বাচনে আবারও নৌকার ভরাডুবি

দুই উপজেলার ১৩ ইউনিয়নের ৮টিতে স্বতন্ত্র ও ৫টিতে নৌকা প্রতীকের প্রার্থীরা জয়ী

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১০:৫৪ পিএম

৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আজ (৫ জানুয়ারী) ফরিদপুরের ২ উপজেলার ১৩ ইউনিয়নে নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে ৮ টি ইউনিয়নে স্বতন্ত্র এবং ৫টিতে নৌকা প্রতীকের প্রার্থীরা জয়ী হয়েছেন। এর মধ্যে সদরপুর উপজেলার ৯ ইউনিয়নের ৩ টিতে নৌকা এবং মধুখালী উপজেলার ৪ ইউনিয়নের ২ টিতে নৌকা জয়ী হয়েছে।

ফরিদপুর জেলার সদরপুর উপজেলার ৯টি ইউনিয়নের সদরপুর সদর ইউনিয়নে মোটরসাইকেল প্রতীক নিয়ে কাজী জাফর, ভাষানচর ইউনিয়নে টেবিলফ্যান প্রতীক নিয়ে গোলাম কাউসার, দিয়ারা নারিকেল বাড়িয়া ইউনিয়নে চশমা প্রতীক নিয়ে মো. নাসিরউদ্দিন সরদার, চর নাসিরপুর ইউনিয়নে আনারস প্রতীক নিয়ে রোকন মোল্যা, চরবিষ্ণপুর ইউনিয়নে মোটরসাইকেল প্রতীক নিয়ে মোয়াজ্জেম হোসেন, চরমানাইর ইউনিয়নে চশমা প্রতীক নিয়ে রফিকুল ইসলাম নির্বাচিত হয়েছে। এই উপজেলায় নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন কৃষ্ণপুর ইউনিয়নে আকতারুজ্জামান তিতাস, আকোটেরচর ইউনিয়নে আসলাম ব্যাপারী, ঢেউখালী ইউনিয়নে মো. মিজানুর রহমান বয়াতী নির্বাচিত হয়েছেন।

অপরদিকে, ফরিদপুরের মধুখালী উপজেলার বাঘাট ইউনিয়নে নৌকা প্রতীকের মতিয়ার রহমান, জাহাপুর ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে মো. শামসুল আলম বাচ্চু, কামারখালী ইউনিয়নে চশমা প্রতীক নিয়ে রাকিব হোসেন চৌধুরী ইরান ও রায়পুর ইউনিয়ন পরিষদে আনারস প্রতীক নিয়ে জাকির হোসেন মিয়া নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ