Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

খাগড়াছড়ির ৫ ইউনিয়নে নির্বাচিত হয়েছেন যারা, স্থগিত ১

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১১:৪১ পিএম

খাগড়াছড়ি সদর উপজেলার ৫ম ধাপের ৫ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৪জন,গোলাবাড়ি ইউনিয়নের ১টি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত। বুধবার ৫ডিসেস্বর সকাল ৮টা থেকে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটারদের ভোট দিতে দেখা যায়। সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে তাদের ভোট প্রদান করছেন। সকল ভোটাররা সুশৃঙ্খল ভাবে লাইনে দাঁড়িয়ে ভোট প্রয়োগ করতে দেখা যায়।তবে বিচ্ছিন্ন একটি ঘটনায় গোলাবাড়ি ইউনিয়নের ১টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করা হয়েছে।

খাগড়াছড়ি সদর উপজেলার ৪ইউনিয়নের বেসরকারিভাবে নির্বাচিত চেয়ারম্যানরা হলেন, খাগড়াছড়ি সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জ্ঞান দত্ত ত্রিপুরা নৌকা প্রতীকে ২৪৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন,তাঁর নিকটতম প্রতিবন্ধী স্বতন্ত্র প্রার্থী প্রীতি বিন্দু চাকমা আনারস প্রতীকে ২০০১ভোট পেয়েছেন এবং স্বতন্ত্র প্রার্থী মংচাপ্রু মারমা(সুইপ্রু) চশমা প্রতীকে পেয়েছেন ১৫৪৯ ভোট।

পেরাছড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী তপন বিকাশ ত্রিপুরা নৌকা প্রতীকে ৩০৮০ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন,তাঁর নিকটতম প্রতিবন্ধী স্বতন্ত্র প্রার্থী মিল্টন চাকমা আনারস প্রতীকে পেয়েছেন ২৭০৬ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী নিবু লাল রোয়াজা চশমা প্রতীকে পেয়েছেন ১১৭৫ ভোট।

ভাইবোনছড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী (স্বতন্ত্র) সুজন চাকমা আনারস প্রতীকে ৫১৩৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন,তার নিকটতম প্রতিবন্ধী প্রার্থী পরিমল ত্রিপুরা নৌকা প্রতীকে ৪৭৫২ ভোট পেয়েছেন এবং স্বতন্ত্র প্রার্থী মিন্টু বিকাশ ত্রিপুরা চশমা প্রতীকে পেয়েছেন ১৯৭৬ভোট।

কমলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী (স্বতন্ত্র) সুনীল চাকমা ৪৬৭৯ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে।তাঁর নিকটতম প্রতিবন্ধী প্রার্থী সাউপ্রু মারমা পেয়েছেন ২২৭৫ ভোট ও মোঃ ইউসুফ আলী (ইসলামী আন্দোলন বাংলাদেশ)’র হাত পাখা প্রতীকে পেয়েছেন ১৩৩৫ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী সুইনু মারমা চশমা প্রতীকে পেয়েছেন ৪০২ভোট।

গোলাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী উল্লাস ত্রিপুরা নৌকা প্রতীকে পেয়েছেন ১৪৬৪ভোট, স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকে ক্যউচিং মারমা ১৭১৮ ভোট পেয়ে এগিয়ে আছেন। বিষ্ময় রঞ্জন ত্রিপুরা (স্বতন্ত্র) প্রার্থী চশমা প্রতীকে পেয়েছেন ৮৪৩ভোট, স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ এরশাদ হোসেন চৌধুরী মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ১৩০৬ ভোট। ১টি কেন্দ্র স্থগিত হওয়ায় ফলাফল স্থগিত ঘোষণা করা হয়েছে। প্রার্থীরা তাকিয়ে আছেন ১টি কেন্দ্রের ভোটের ফলাফলের দিকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ