Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কন্যাসন্তানের মা-বাবা হয়েছেন তিশা-ফারুকী দম্পতি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১০:৪৯ এএম

কন্যাসন্তানের মা-বাবা হলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা এবং পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী। বুধবার (৫ জানুয়ারি) রাত আটটা ২৭ মিনিটে ঢাকার একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন তিশা। নবাগতের ছবিসহ নিজের ফেসবুকে দেয়া পোস্টে সুখবরটি জানান তিশা। সুখবরটি নিশ্চিত করেছেন ফারুকীও।

তিশার অফিসিয়াল ফেসবুক পেজে সুখবরটি জানিয়ে লেখা হয়, ‘সে নিরাপদে সৃষ্টিকর্তার বাগান থেকে মা-বাবার বাসায় আজ রাত ৮টা ২৭ মিনিটে পৌঁছেছে। আলহামদুলিল্লাহ। মা ও মেয়ে দু’জনই সুস্থ আছে।’

পোস্টে তিশা ও তার সন্তানের ছবি জুড়ে দেওয়া হয়েছে। তবে এখনই কন্যার মুখ দেখাতে নারাজ ফারুকী। তাই অ্যাপের কারিকুরিতে ঢেকে দেওয়া হয়েছে ইলহামের মুখ।

অন্যদিকে নিজের ফেসবুক পেজে মা-মেয়ের ছবি দিয়ে মা–মেয়ে দুজনেই সুস্থ আছে জানিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন ইলহামের বাবা মোস্তফা সরয়ার ফারুকী।

এর আগে ২৮ ডিসেম্বর ফেসবুকে নিজেদের ছবি প্রকাশ করে ঘরে নতুন অতিথি আসার খবর জানান ফারুকী-তিশা দম্পতি। তখন ছবিতে তিশার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছিল।

২০১০ সালে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার বিয়ে হয়। এরপর গেল এক দশকে এই তারকা দম্পতির সবচেয়ে বেশিবার শোনা প্রশ্ন সম্ভবত—কবে সন্তান হবে? অবশেষে বহুল প্রতীক্ষিত সুখবর দিলেন ফারুকী-তিশা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি নাটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ