Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রেসিডেন্টের সংলাপে অংশগ্রহণ করবে বাংলাদেশ ন্যাপ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ২:৪২ পিএম

নতুন নির্বাচন কমিশন গঠনের লক্ষে প্রেসিডেন্ট মো. আবদুল হামিদের সঙ্গে সংলাপে অংশগ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করেছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) গুলশানের দলীয় চেয়ারম্যানের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয় যে, সংলাপে অংশগ্রহণ করলেও সার্চ কমিটির জন্য কোনও নাম প্রস্তাব করবে না দলটি। সভায় অভিমত প্রকাশ করা হয় যে, সম্পূর্ণ নির্বাচনী ব্যবস্থা ভেঙ্গে গেছে। নির্বাচনের বিষয়ে জনমনে অনাস্থা সৃষ্টি হয়েছে। সার্চ কমিটি গঠন করে নির্বাচন কমিশন করলেও আদতে এতে জনআস্থা ফিরবে না। সেই প্রেক্ষিতে নির্বাচনী ব্যবস্থার উপর আস্থা ফিরিয়ে আনার জন্য দলের পক্ষ থেকে বিভিন্ন প্রস্তাবনা তুলে ধরার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি'র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন দলের মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, প্রেসিডিয়াম সদস্য সাদ্দাম হোসেন, ব্যারিষ্টার মশিউর রহমান গানি, ভাইস চেযারম্যান স্বপন কুমার সাহা, যুগ্ম মহাসচিব মো. নুরুল আমান চৌধুরী, আতিকুর রহমান, কৃষক মো. মহসীন ভুইয়া, সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভুইয়া, মিতা রহমান প্রমুখ। উল্লেখ্য, নতুন নির্বাচন কমিশন গঠনের লক্ষে প্রেসিডেন্ট মো. আবদুল হামিদের সঙ্গে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ'র সংলাপ ১১ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ