Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

পঞ্চম ধাপে শেরপুরে ৮ইউপির ৩টিতে নৌকা ও স্বতন্ত্র ৫টিতে

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ২:৫১ পিএম

পঞ্চম ধাপে ৫ জানুয়ারি শেরপুরের ঝিনাইগাতী উপজেলার সাতটি ইউনিয়ন ও শ্রীবরদীর ১টি ইউনিয়নে সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত অবাধ, নিরপেক্ষ, শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। নির্বাচনে ঝিনাইগাতী উপজেলার ৭ ইউনিয়নের মধ্যে দুইটিতে আওয়ামীলীগ ও ৫টিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন। শ্রীবরদীর অবশিষ্ট খড়িয়া কাজিরচর ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী দুলাল মিয়া (নৌকা) প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। এনিয়ে শ্রীবরদীর ১০ ইউনিয়নের মধ্যে ৩টিতে আওয়ামীলীগ ও ৭টিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

এবারের নির্বাচনে সর্বশেষ উপজেলা রিটার্নিং অফিস থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত বেসরকারীভাবে ঝিনাইগাতীর ৭ ইউনিয়নের নির্বাচিত হয়েছেন, ঝিনাইগাতী সদর ইউনিয়নে শাহাদাৎ হোসেন (নৌকা), মালিঝিকান্দা ইউনিয়নে মোজাম্মেল হক (নৌকা), ধানশাইল ইউনিয়নে আওয়ামীলীগ বিদ্রোহী শফিকুল ইসলাম (মোটরসাইকেল), হাতিবান্ধা ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র জাহাঙ্গীর আলম (চশমা), কাংশা ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র আতাউর রহমান (চশমা), গৌরীপুর ইউনিয়নে আওয়ামীলীগ বিদ্রোহী আশরাফুল ইসলাম পলাশ (চশমা) ও নলকুড়া ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র রুকুনুজ্জামান জামান (মোটরসাইকেল)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন

১০ ফেব্রুয়ারি, ২০২২
১০ ফেব্রুয়ারি, ২০২২
৯ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ