Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

লঞ্চের সুকানীকে পিটিয়ে জখম করলো কোষ্টগার্ড সদস্যরা

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ৭:২২ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় এমভি পূবালী-৬ নামক একটি দোতালা লঞ্চ কোষ্টগার্ডের জাহাজে ধাক্কা দেয়। এরপর পায়রা বন্দর কোষ্টগার্ডের সদস্যরা ওই লঞ্চের সুকানী জাফর (৫০) কে মারধর করে গুরুতর আহত করেছে। বৃহস্পতিবার সকাল ১০ দিকে এ ঘটনাটি ঘটে। এসময় লঞ্চে থাকা যাত্রীরা আতংকিত হয়ে পরে।

লঞ্চের যাত্রীদের সূত্রে জানা যায়, লঞ্চটি ঢাকা থেকে যাত্রী নিয়ে কলাপাড়া ঘাটে আসছিল। বৃহস্পতিবার সকালে পায়রা বন্দর সংলগ্ন নদীতে আসলে কোষ্টগার্ডের এইচপিবি বুড়িগঙ্গা নামের একটি জাহাজকে ধাক্কা দেয়। তখন কুয়াশায় অন্ধকারাচ্ছন্ন ছিল। এরপর যাত্রীসহ আন্ধারমানিক নদীতে ওই লঞ্চটিকে প্রায় দুই ঘন্টা আটক করে রাখা হয়। এসময় কোষ্টগার্ডের সদস্যা লঞ্চের সুকানী জাফরকে মারধর করে। গুরুতর অবস্থায় ঘাট ইজারাদার তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

লঞ্চ ঘাট ইজারাদার মো.নুরুজ্জামন বলেন, আহত এমভি পূবালী লঞ্চের সুকানী জাফর বর্তমানে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তাকে বরিশাল পাঠানো হবে বলে তিনি জানিয়েছেন।

তবে এঘটনায় পায়রা বন্দর কোষ্টগার্ডের সদস্যরা সাংবাদিকদের কাছে কোন মন্তব্য করতে রাজি হয়নি।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ