Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১১:৫৭ পিএম

১. স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম
২. সিং টু
৩. কিং’স ম্যান
৪. অ্যামেরিকান আন্ডারডগ
৫. দ্য মেট্রিক্স রেজারেকশন
সিং টু
গার্থ জেনিংস পরিচালিত এনিমেশন কমেডি ফিল্ম। ‘হিচহাইকার’স গাইড টু দ্য গ্যালাক্সি’ (২০০৫), ‘সান অফ র‌্যামবো’ (২০০৮), ‘সিং’ (২০১৬) এবং ‘মাদাম’ (২০১৯) জেনিংস পরিচালিত ফিল্ম।
একদল প্রাণীর খেয়ালি আর অদ্ভুত সঙ্গীতের দল একটি গানের ট্যালেন্ট শোতে অংশ নেয়। তাদের প্রতিভা নিয়ে কারও সন্দেহ নেই কিন্তু ব্যবসায়ী নেকড়ে জিমি ক্রিস্টাল (ভয়েস : ববি ক্যানাভেল) তাদের সবচেয়ে সেরা পারফরমেন্সে লাল বোতাম টিপে তাদের বাতিল করে দিতে থাকে। এতে তাদের প্রতিষ্ঠা পাবার সব আশা শেষ হয়ে যায়। জিমি জানায় তার নতুন আর অতুলনীয় আইডিয়া প্রয়োজন। গুন্টার (ভয়েস : নিক ক্রল) জানায় তার কাছে আছে বড় ‘আইডিয়া’। সে জানায় সে একসময়ের কুখ্যাত মিউজিশিয়ান ক্লে ক্যালোওয়ের (বনো) হদিস জানে।
১৫ বছর ধরে স্বেচ্ছা নির্বসনে রয়েছে ক্লে নামের গায়ক সিংহ। প্রযোজকরা বেরিয়ে পড়ে ক্যালোওয়ে খোঁজে। অন্যদিকে বাস্টার মুন (ম্যথিউ ম্যাকনোহে) নতুন এক অনুষ্ঠানের পরিকল্পনা করে যাতে যুক্ত হবে মিনা (টোরি কেলি), রোসিটা (রিজ উইদারস্পুন), জনি (ট্যারন এজারটন) এবং অ্যাশ (স্কারলেট জোহানসন)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

৩০ এপ্রিল, ২০২২
২২ এপ্রিল, ২০২২
৯ এপ্রিল, ২০২২
১ এপ্রিল, ২০২২
২৫ মার্চ, ২০২২
২০ মার্চ, ২০২২
৪ মার্চ, ২০২২
২৫ ফেব্রুয়ারি, ২০২২
১১ ফেব্রুয়ারি, ২০২২
৪ ফেব্রুয়ারি, ২০২২
২১ জানুয়ারি, ২০২২
১৪ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ