Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বরগুনায় ট্রাক-মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষে আহত ৫

বরগুনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১১:৫৭ পিএম

বরগুনায় ট্রাক ও মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় পাঁচজন আহত হয়েছে। গতকাল দুপুরের দিকে বরগুনা টু বড়ই তলা ফেরিঘাট আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার ছোট পোটকাখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত সবাইকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে দু›জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, পোটকাখালী এলাকার একটি বাই রাস্তা থেকে একটি মাহিন্দ্র মহাসড়কে উঠার সময় সার ভর্তি ট্রাক সামনে থেকে লাগিয়ে দিলে মাহিন্দ্রে থাকা সকলেই ঘটনাস্থলে গুরুত’র আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে বরগুনা জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।
সহকারী সার্জন ডাক্তার সবরুকা রাশেদী বলেন, আমরা প্রাথমিক চিকিৎসা দেই। দুজনের অবস্থা আশঙ্ককজনক হওয়ায় তাদের বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বরগুনা সদর সার্কেল এএসপি বলেন, খবর শুনে আমরা ঘটনাস্থলে গিয়ে গাড়ি ও চালককে আটক করেছি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনায় ট্রাক-মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ