Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাসপাতালের ডোবা থেকে রোগীর লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১১:৫৭ পিএম

২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের কোয়ার্টারের পিছনের একটি ডোবা থেকে ভাসমান অবস্থায় নজরুল ইসলাম পলাশ নামের এক অসুস্থ রোগীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে হাসপাতালের ওয়ার্ড থেকে নিখোঁজ হয় ওই রোগী। গতকাল বৃহস্পতিবার দুপুরে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত নজরুল ইসলাম পলাশ কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুরগাঁও গ্রামের নুরুল ইসলামের ছেলে। সে এক ছেলে ও এক মেয়ের জনক তিনি। নিহতের স্ত্রী আয়েশা বেগম জানান, গত মঙ্গলবার সকালে স্ট্রোক করে অসুস্থ হয়ে পড়লে, পলাশকে নোয়াখালী জেনারেল হাসপাতালের ১১ নং ওয়ার্ডের বি-২ বেডে ভর্তি করা হয়। ভর্তির পর থেকে গত বুধবার সন্ধ্যা পর্যন্ত তিনি বেডে চিকিৎসাধীন ছিলেন। সন্ধ্যায় কর্তব্যরত চিকিৎসক একটি ওষুধ লিখে দিলে ৭টার দিকে হাসপাতালের সামনে ওষুধটি আনতে যান তিনি। ফিরে এসে পলাশকে বেডে পাওয়া যায়নি। তিনি আরো বলেন, রাতে হাসপাতালের বিভিন্ন স্থানে খোঁজখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। গতকাল বৃহস্পতিবার দুপুরে কোয়ার্টারের লোকজনের মাধ্যমে জানতে পারেন, একটি লাশ পাওয়া গেছে। পরে সেখানে গিয়ে তিনি লাশটি পলাশের বলে শনাক্ত করেন।
সুধারাম মডেল থানার ওসি সাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে লোকজনের অজান্তে হাসপাতাল থেকে বের হয়ে ডোবার পাশে গিয়ে পানিতে পড়ে তার মৃত্যু হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ