Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

তিনজনের রিমান্ড আবেদন

ধলেশ্বরীতে ট্রলারডুবি

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১১:৫৭ পিএম

নৌনিরাপত্তা বিভাগের ভারপ্রাপ্ত উপ-পরিচালক বাবু লাল বৈদ্য বাদী হয়ে গত বুধবার রাতে ফতুল্লা মডেল থানায় তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন। আসামিরা হলো এমভি ফারহান-৬ যাত্রীবাহী লঞ্চের মাস্টার মো. কামরুল হাসান, ড্রাইভার মো. জসিমউদ্দিন ভূইয়া ও সুকানি মো. জসিম মোল্লা। গতকাল বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা বক্তাবলীর নৌফাঁড়ির উপ-পরিদর্শক আ. মতিন।

ধলেশ্বরীর বুকে লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজদের সন্ধানে দ্বিতীয় দিনের মতো চলে উদ্ধার অভিযান। গতকাল বৃহস্পতিবার সকালে দ্বিতীয় দিনের মতো উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিস। তাদের সাথে উদ্ধার অভিযানে যুক্ত হয় নৌবাহিনী, কোস্টগার্ড ও বিআইডব্লিউটিএর ডুবুরি দল। সকাল সাড়ে ৯টা থেকে উদ্ধার কাজ শুরু হয়। তবে জীবিত বা মৃত কাউকে উদ্ধারের খবর পাওয়া যায়নি।
মামলায় উল্লেখ করা হয়েছে, গত বুধবার সকাল সাড়ে ৮ আটটার দিকে ফতুল্লা ধর্মগঞ্জ খেয়াঘাটের ৫০০ গজ পশ্চিমে ধলেশ্বরী নদীতে ঘন কুয়াশার মধ্যে ৪০-৫০ জন যাত্রীসহ খেয়া পারাপারের একটি ট্রলার ধর্মগঞ্জ খেয়াঘাটের পশ্চিম তীর থেকে ধর্মগঞ্জ ঘাটে আসার সময় ভোলা জেলার বেতুয়া (চরফ্যাশন) থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী এমভি ফারহান-৬ নামীয় একটি লঞ্চ অত্যন্ত দ্রুত ও বেপরোয়া গতিতে আসিয়া ট্রলারটিকে ধাক্কা দিলে যাত্রীসহ ট্রলারটি ডুবে যায়। ট্রলারে থাকা যাত্রী মারাত্মক ও সাধারণ জখমপ্রাপ্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধলেশ্বরীতে ট্রলারডুবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ