Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

৯ সহকারী প্রকৌশলী নিয়োগ পেলেন ডিএসসিসিতে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১১:৫৫ পিএম

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) সহকারী প্রকৌশলী পদে ৯ জন নিয়োগ পেয়েছেন। করপোরেশনের সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত এক আদেশের মাধ্যমে তাদের নিয়োগ পরবর্তী যোগদানের বিভাগ নির্ধারণ করে দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার ডিএসসিসি সূত্রে এ তথ্য জানা গেছে।

দফতর আদেশ অনুযায়ী সহকারী প্রকৌশলী (পুর) এফ এম মামুনকে বর্জ্য ডিসপোজাল শাখায় অঞ্চল ৫-এ পদায়ন করা হয়েছে। একইভাবে সহকারী প্রকৌশলী (পুর) নজরুল ইসলাম কাজীকে পরিবেশ, জলবায়ু ও দুর্যোগ ব্যবস্থাপনা সার্কেলে, সহকারী প্রকৌশলী (পুর) আহসান হাবীব অঞ্চল ৩-এর প্রকৌশলী বিভাগে, সহকারী প্রকৌশলী দিলরুবা জাহানকে ট্রাফিক ইঞ্জিনিয়ারিং সার্কেলে, সহকারী প্রকৌশলী ইব্রাহীম খলিল বর্জ্য সংগ্রহ ও পরিবহন সহায়ক যান-যন্ত্রপাতি ক্রয় শাখার বর্জ্য ব্যবস্থাপনা বিভাগে পদায়ন করা হয়েছে। এছাড়া সহকারী প্রকৌশলী মাহবুব হোসেনকে যানবাহন মেরামত শাখার যান্ত্রিক সার্কেলে, উপ-সহকারী প্রকৌশলী তন্ময় কুমার সাহাকে যানবাহন মেরামত শাখায়, উপ-সহকারী প্রকৌশলী কামরুল হাসানকে বর্জ্য ডিসপোজাল শাখায় এবং উপ-সহকারী প্রকৌশলী এহসানুল হক ট্রাফিং ইঞ্জিনিয়ারিং সার্কেলে যোগদান করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএসসিসি

২৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ