Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে বহুতল ভবনে অগ্নিকাণ্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১১:৫৫ পিএম

রাজধানীর বাংলামটর এলাকায় একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। পরে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। গতকাল সকাল ১১টার দিকে বাংলামটরস্থ রাহাত টাওয়ারের ১১ তলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডিউটি অফিসার মোহাম্মদ শাহজাহান বলেন, গতকাল সকাল ১১টা ৪ মিনিটের সময় রাহাত টাওয়ারের ১১ তলায় আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে সাড়ে ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।
পরে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের পরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) লেফটেন্যান্ট কর্নেল জিল্লুর রহমান ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের বলেন, ভবনের ১১ তলায় যমুনা টেলিভিশনের একটি অফিস রযেছে। ওই অফিসে আগুনের সূত্রপাত হয়েছে। তবে কোথা থেকে আগুনের সূত্রপাত হয়েছে; তা তাৎক্ষনিক বলা যাচ্ছে না।
তিনি আরো জানান, আগুন লাগার সাথে সাথে ওই ভবনে থেকে সবাই নিরাপদ স্থানে চলে যায়। তাই কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এছাড়া ক্ষয়ক্ষতির পরিমান তদন্ত সাপেক্ষে বলা যাবে বলে জানান ওই কর্মকর্তা। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এয়ারকন্ডিশন থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহুতল ভবনে অগ্নিকাণ্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ