Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

কাল কক্সবাজার আসছেন তুরস্কের স্বরাষ্ট্রমন্ত্রী

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২২, ৬:৫৩ পিএম

তুরস্কের স্বরাষ্ট্রমন্ত্রী শনিবার (৮ জানুয়ারী) সকালে একটি প্রতিনিধিদল সহ কক্সবাজার সফরে আসছেন।

তুরস্কের স্বরাষ্ট্রমন্ত্রী প্রতিনিধিদল সহ শনিবার সকাল ৭ টা ৪৫ মিনিটে বিশেষ বিমানযোগে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছাবেন। ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মোঃ এনামুর রহমান এমপি কক্সবাজার বিমানবন্দরে তাঁকে অভ্যর্থনা জানাবেন।

তুরস্কের স্বরাষ্ট্রমন্ত্রী প্রতিনিধিদল সহ একইদিন সকাল ৮ টা ৪০ মিনিটে উখিয়া রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পের উদ্দেশ্যে কক্সবাজার শহর থেকে রওয়ানা দেবেন।

সকাল ১০ টায় রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পে তুরস্কের স্বরাষ্ট্র মন্ত্রী তুর্কি ফিল্ড হাসপাতাল পরিদর্শন, বিভিন্ন কার্যক্রমের উদ্বোধন ও বৃক্ষ রোপন করবেন।

সকাল ১০ টা ৪৫ মিনিটে তিনি AFAD এর শেল্টার পরিদর্শন, সকাল ১১ টায় AFAD, TDV, KIZILAY এর প্রকল্প সমুহ পরিদর্শন করবেন।

রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প থেকে ফিরে একইদিন বেলা আড়াইটায় কক্সবাজার বিমানবন্দরে তুরস্কের স্বরাষ্ট্র মন্ত্রী বিশেষ বিমানযোগে কক্সবাজার বিমানবন্দর থেকে বাংলাদেশ এয়ারফোর্স বেস ‘বঙ্গবন্ধু’ কুর্মিটোলা’র উদ্দেশ্যে রওয়ানা দেবেন।

কক্সবাজার বিমানবন্দরে বাংলাদেশের ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ এনামুর রহমান এমপি তাঁকে বিদায় জানাবেন। তুরস্কের স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রটোকল দিতে ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ এনামুর রহমান এমপি শুক্রবার ৭ জানুয়ারি বিকেল ৪ টায় বিমানযোগে কক্সবাজার আসেন।



 

Show all comments
  • Rakib Hasan ৭ জানুয়ারি, ২০২২, ৭:২৬ পিএম says : 0
    অনেক ভালো পোস্ট
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সফর

২০ মার্চ, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ