Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ধামরাইয়ে ব্যতিক্রমী উদ্যোগ

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

ঢাকার ধামরাই পৌরসভার ৫নং ওয়ার্ডের দক্ষিণপাড়া মহল্লায় চুরি, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড ঠেকানোসহ জনসাধারণের নিরাপত্তার স্বার্থে গুরুত্বপূর্ণ স্থানগুলোতে নিজস্ব অর্থায়নে সিসি ক্যামেরা স্থাপনের উদ্যোগ নিয়েছেন দক্ষিণপাড়ার যুবসমাজ।

গতকাল সিসি ক্যামেরা স্থাপনের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মেয়র আলহাজ গোলাম কবির মোল্লা। সিসি ক্যামেরা স্থাপনসহ দক্ষিণপাড়ার ভবিষ্যৎ উন্নয়নের পরিকল্পনা নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ আলোচনা সভায় ৫নং ওয়ার্ড আ.লীগের সভাপতি হাজী মো. রমিছউজ্জমান সাঈদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র আলহাজ গোলাম কবির মোল্লা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ধামরাই থানার ওসি মোহম্মদ আতিকুর রহমান আতিক, সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, পৌর সভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর আমিনুল হাসান গার্নেলসহ অন্যান্যরা।
মঞ্চে উপস্থিত ছিলেন সাবেক পুলিশ কর্মকতা শামীম হোসেন, থানার ওসি (তদন্ত) ওয়াহিদ পারভেজ, দক্ষিণপাড়া যুব সমাজের সমন্বয়ক ও অনুষ্ঠানের পৃষ্ঠপোষক ডিএইচ শামীম, সাবেক কাউন্সিলর শামিনুর রহমান, ধামরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিস উর রহমানসহ অন্যান্য অতিথি বৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পৌর আ.লীগের সদস্য আবু হানিফ। আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধামরাইয়ে ব্যতিক্রমী উদ্যোগ
আরও পড়ুন