Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রধানমন্ত্রীর উপহার

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

ব্রাহ্মনবাড়িয়ায় ১২০টি অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে জেলা পরিষদের সহায়তায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এই উপহার বিতরণ করা হয়। এতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামির সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রকৌশলী হামিদুর রহমান, প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. আরজু, বর্তমান সহ-সভাপতি ইব্রাহিম খান সাদত, সাবেক সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, বর্তমান যুগ্মসম্পাদক রিয়াজ আহম্মেদ অপু, কোষাধক্ষ্য মো. শাহজাদা, দপ্তর সম্পাদক মো. শাহজাহান সাজু, সাবেক কোষাধক্ষ্য আশিকুল ইসলাম, প্রেসক্লাবের কার্যকরী সদস্য ফরহাদুল ইসলাম পারভেজ, পৌর কাউন্সিলর মীর মো. শাহীন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, চলমান পরিস্থিতিতে সমাজের বিত্তশীলরা তাদের সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের সহায়তায় এগিয়ে আসলে অসহায় ও দরিদ্র মানুষের কিছুটা হলেও ক্ষুধা নিবারণ হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন