Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

রাউজানে একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

রাউজান হযরত এয়াছিনশাহ পাবলিক উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র সমিতির পুর্ণমিলনী অনুষ্ঠান গতকাল শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের আহবায়ক মুহাম্মদ নুরুল আজিমেরর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী। প্রধান বক্তা ছিলেন মহাহিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক মোহাম্মদ মুসলিম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. সুলতান আহমেদ, রাউজান উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, ইউএনও জোনায়েদ কবির সোহাগ। শুভেচ্ছা বক্তব্য রাখেন অনুষ্ঠানের সচিব জিয়াউল হক চৌধুরী সুমন।

সকাল ৯টায় র‌্যালি সহকারে অতিথিবৃন্দ মঞ্চে আসেন। জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করেন এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। এরপর বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।

পরে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ প্রাক্তন ছাত্র সমিতির উদ্যোগে চারতালা ভিত্তির একতালা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাউজানে একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর
আরও পড়ুন