Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

পানছড়ির ৫ ইউপিতে আ.লীগের প্রার্থী ঘোষণা

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২২, ৮:৩৪ পিএম

শেষ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে খাগড়াছড়ির পানছড়ি উপজেলার ৫টি ইউপির নৌকার মনোনিত প্রার্থীর নাম ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। ইতিমধ্যে তাদের নাম প্রকাশ করা হয়েছে।
বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মুলতবি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রীর শেখ হাসিনা। সে বৈঠকে পানছড়ি উপজেলার ৫ইউনিয়নের প্রার্থী মনোনিত করা হয়।
পানছড়ির ৫প্রার্থী হলেন- লোগাং ইউনিয়নে মিলন কান্তি সাহা, চেঙ্গী ইউনিয়নে মুনিন্দ্র লাল ত্রিপুরা, পানছড়ি ইউনিয়নে মো. নাজির হোসেন, লতিবান ইউনিয়নে কিরণ ত্রিপুরা ও উল্টাছড়ি ইউনিয়নে মো. আহির উদ্দিন।
শুধুমাত্র পানছড়ি ছাড়া খাগড়াছড়ির অন্য ইউনিয়নগুলোর নির্বাচন সম্পন্ন হয়েছে। আগামী ৩১ জানুয়ারি ৬ষ্ঠ ও শেষ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন

১০ ফেব্রুয়ারি, ২০২২
১০ ফেব্রুয়ারি, ২০২২
৯ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ