Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মায়ের সঙ্গে অভিমানে হলিক্রস ছাত্রীর আত্মহত্যা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

রাজধানীর মগবাজার গাবতলা এলাকার একটি বাসায় এক কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ওই ছাত্রীর নাম মোছা. নওরিন আক্তার ঝিলিক (১৮)। তিনি মায়ের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছেন বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
গতকাল শুক্রবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত নওরিনের খালা ডলি আক্তার জানান, নওরিন তেজগাঁও হলিক্রস কলেজের শিক্ষার্থী। ঘুম থেকে দেরিতে ওঠায় মায়ের বকাবকির এক পর্যায়ে নিজের রুমে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে সে। অচেতন অবস্থায় ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, নওরিনের গ্রামের বাড়ি ঢাকার নবাবগঞ্জে। তিনি মৃত রহমত উল্লাহর মেয়ে। বর্তমানে মগবাজার গাবতলা এলাকার ৬৬৮/এ নম্বর বাসায় থাকতেন। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, অচেতন অবস্থায় স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে আসেন। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিক্রস ছাত্রীর আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ