Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

ফরিদপুরে পাসপোর্ট অফিসের ৫ দালাল আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

ফরিদপুরে জেলা ডিবি পুলিশের অভিযানে পাসপোর্ট অফিসের পাঁচ দালালকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে পাসপোর্টের অবৈধ লেনদেনের পাঁচটি খাতা, পাসপোর্টে টাকা জমা দেওয়ার চালান, দুটি মনিটর, নগদ দুই লাখ ৫০ হাজার টাকা জব্দ করা হয়। আটকৃতরা হলেন- নাদিম হাসান, তারিকুর রহমান, রাব্বি মোল্লা, আল আমিন শেখ এবং মোজাম্মেল হোসেন শিমুল। এ বিষয়ে গতকাল বেলা ১১টার জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এসব তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা।
এসময় উপস্থিত ছিলেন ডিবি পুলিশের ওসি রাকিবুল ইসলাম। এই কর্মকর্তা জানান, আটকৃতরা দীর্ঘদিন ধরে মানুষদের কাছ থেকে অবৈধভাবে অতিরিক্ত অর্থ নিয়ে পাসপোর্ট অফিসের দালালি করতো। এমনকি কোন ব্যক্তি তাদের চাহিদা অনুযায়ী অর্থ না দিলে তাকে আটকে রেখে নির্যাতন করতো।তিনি আরও জানান, এমন একটি অভিযোগ নগরকান্দার থানার জুলহাস সিকদার আমাদের কাছে অভিযোগ করলে বিষয়টি প্রাথমিক তদন্তে সত্যতা মিললে অভিযান পরিচালনা করা হয়। পরে তাদেরকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাসপোর্ট অফিস


আরও
আরও পড়ুন