Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

গ্রামীণ জনপদে দৃষ্টিনন্দন মসজিদ প্রতিষ্ঠা দেশের উন্নয়নের সাক্ষ্য বহন করে: ধর্ম প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২২, ১০:৩৭ পিএম

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, সামাজিক উদ্যোগে গ্রামীণ জনপদে দৃষ্টিনন্দন ও উন্নতমানের মসজিদ প্রতিষ্ঠা বাংলাদেশের মানুষের অর্থনৈতিক ও সামাজিক জীবনের অগ্রগতি ও উন্নয়নের সাক্ষ্য বহন করে। আজ সকালে ইসলামপুর উপজেলার গ্রামীণ জনপদ পেচারচর ডাক্তার বাড়ীর দৃষ্টিনন্দন জামে মসজিদ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপ-সচিব ডা. মো আতাহার হোসেনের সঞ্চালনায় এবং ড. শহীদ মোতাহার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাছের চৌধুরী বাবুল, ইসলামপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস ছালাম, ঢাকা বিমান বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলী মন্ডল প্রমুখ বক্তৃতা করেন।

প্রতিমন্ত্রী ফরিদুল হক বলেন, গ্রামীণ জনপদে এসব উন্নতমানের মসজিদকে মানুষের আমল আখলাক সুন্দর করার কেন্দ্র হিসেবে ব্যবহার করতে হবে।

এরআগে ধর্ম প্রতিমন্ত্রী সকালে ইসলামপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ১২টি ইউনিয়ন আওয়ামী লীগের মাধ্যমে দুস্থদের মাঝে ইসলামপুর উপজেলা সমিতি, ঢাকা’র উদ্যোগে সরকারি ইসলামপুর নেকজাহান পাইলট মডেল হাইস্কুল প্রাঙ্গণে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ম প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ