Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

করোনা সংক্রমণ বাড়ায় স্থগিত ‘টাইগার ৩’র শুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ১১:৪০ এএম

ওমিক্রন আতঙ্কের মধ্যেই ভারতে করোনা ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় আগামী ১২ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’ এর শুটিংয়ের ১৫ দিনের সূচি স্থগিত করা হয়েছে। টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদনে জানানো হয়, দিল্লিতে এ সিনেমার নির্ধারিত শুটিং স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

প্রতিবেদনে আরো বলা হয়, আউটডোর শুটিংয়ের জন্য বড় কোনো শিডিউল ঠিক করার সময় এটা নয়। ওমিক্রনের হুমকি বাস্তব এবং সংবেদনশীল এই সময়ে নির্মাতারা সতর্ক থাকার যে সিদ্ধান্ত নিয়েছেন সেটাই বুদ্ধিমানের। পরিকল্পনা তৈরি করে পরবর্তীতে শুটিংয়ের নতুন সূচি নির্ধারন করা হবে বলে জানানো হয় ওই প্রতিবেদনে।

মনীষ শর্মার পরিচালনায় নির্মিত ‘টাইগার ৩’ গত বছর রাশিয়া, তুরস্ক এবং অস্ট্রিয়ায় এ চলচ্চিত্রের বড় একটি অংশের চিত্রগ্রহণ সম্পন্ন হয়েছে। সালমান খান ও ক্যাটরিনা কাইফ ছাড়াও এই সিনেমায় অভিনয় করছেন ইমরান হাশমি।

শোনা যাচ্ছে, ‘টাইগার ৩’র জন্য কয়েকজন আন্তর্জাতিক অ্যাকশন পরিচালকের সঙ্গে এসআরপিএফ গ্রাউন্ড সেটে কিছু সিকোয়েন্সের শুটিং করবেন ইমরান হাশমি ও সালমান খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শুটিং

৪ মার্চ, ২০২২
৩০ জানুয়ারি, ২০২১
২৯ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ