Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

বাঘায় অর্নাসের ছাত্রের আত্মহত্যা

বাঘা (রাজশাহী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ৮:২৮ পিএম

রাজশাহীর বাঘায় অর্নাসে পড়–য়া প্রান্ত চন্দ্র (২২) নামের এক ছাত্র গলায় ফাঁস দিয়ে  আত্মহত্যা করছেন। সে উপজেলার বাজুবাঘা ইউনিয়নের জতজয়রাম গ্রামের ষষ্টী চন্দ্রের ছেলে। শনিবার (৮ জানুয়ারী) সকাল সাড়ে ১১টায় নিজ ঘরের ফ্যানের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে  আত্মহত্যা করে। প্রান্ত চন্দ্র বাঘা সরকারি শাহদৌলা কলেজের প্রানিবিদ্যা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।
পারিবারিক সূত্রে জানা গেছে, কিছুদিন থেকে প্রান্ত কারো সাথে কোন কোন কথা বলতো না। এমনকি পরিবারের সাথেও না। বৃহস্পতিবার ওই সময় বাড়ির বাইরে পরিবারের লোকজন সাংসারিক কাজ করছিল। এ সময় তার নিজ শয়ন কক্ষের ফ্যানের সাথে গলায় রশি দিয়ে আতœহত্যা করে। পরে পুলিশ লাশ উদ্ধার করে।
এ বিষয়ে বাঘা থানার তদন্ত ওসি রফিকুল ইসলাম বলেন, ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাহ করার অনুমতি দেওয়া হয়েছে। তবে প্রেম ঘটিত কারনে সে  আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ