Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

গুলিস্তানে বাসচাপায় ২জন নিহত, আহত ৫, ওয়ারী থানায় মামলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ৮:৩২ পিএম

রাজধানীর গুলিস্তানে মেঘলা পরিবহনের একটি বাসের চাপায় দুই পথচারী নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের হয়েছে। শনিবার রাতে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন হাওলাদার।

তিনি বলেন, মেঘনা পরিবহনের একটি বাসের ধাক্কায় মৃতরা হলেন, মো. বাদশা ও মো. ফরিদ। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। বিকেলে নিহত ফরিদের ভাই বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। মামলার নম্বর ৭। এতে আসামি করা হয়েছে অজ্ঞাতদের। ঘাতক বাসের চালক ও হেলপার পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে গুলিস্তান টোল প্লাজার সামনে মেঘলা পরিবহনের একটি বাসের চাপায় দুজন মারা যান, আহত হন আরও পাঁচজন। ট্রাফিক পুলিশের দাবি, নিহতরা পথচারী। বাসটি জব্দ করা হলেও চালক-হেলপার পালিয়ে গেছেন। ওয়ারী থানা পুলিশ সূত্রে জানা গেছে, আহতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা হলেন, ইলিয়াস, সুজিত, আল আমিন, ওমর শরীফ ও দেলোয়ার হোসেন। এর মধ্যে ইলিয়াসের অবস্থা গুরুতর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ