Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

ভোটবিহীন ক্ষমতায় গেলে জনগণের প্রতি দায়বদ্ধতা থাকে না : ইশরাক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ৯:২২ পিএম

ভোটবিহীন কেউ ক্ষমতায় গেলে জনগণের প্রতি তাদের কোনো দায়বদ্ধতা থাকে না বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ও সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। শনিবার বিকালে রাজধানীর কাপ্তান বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের খোঁজ নিতে গিয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। এসময় বিএনপির পক্ষ থেকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর কথা জানান ইশরাক।

তিনি বলেন, এই ঘটনায় আমরা অত্যন্ত মর্মাহত। এই ঘটনার প্রায় একদিন পার হয়ে গেলেও ক্ষতিগ্রস্তদের খোঁজ নিতে এখনো সরকারের পক্ষ থেকে কেউ আসেনি। এমনকি সিটি কর্পোরেশনেরও কেউ আসেনি ক্ষতিগ্রস্তদের দেখতে। এটা খুবই দুঃখজনক। আর এতেই বুঝা যায় ভোট ছাড়া ক্ষমতায় যাওয়া জনপ্রতিনিধিদের অবস্থা। এদিন বিকালে বিএনপির একটি প্রতিনিধিদল অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের দেখতে ঘটনাস্থলে যান।

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, কেন্দ্রীয় বিএনপির সহ-সম্পাদক কাজী রওনকুল ইসলাম টিপু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হামিদুর রহমান হামিদ, মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সাব্বির আহমেদ আরিফ, ওয়ারী থানা বিএনপিসাধারণ সম্পাদক মোজাম্মেল হক মুক্তা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইশরাক হোসেন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ