Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

হত্যা মামলার আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

কুষ্টিয়ার আলোচিত চাঞ্চল্যকর সবুজ হত্যা মামলার প্রধান আসামি নুর ইসলামকে গ্রেফতার করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত নুর ইসলাম কুষ্টিয়া মিলপাড়া এলাকার বিশু সেখের ছেলে। গতকাল শনিবার সকালে কুষ্টিয়া শহরতলীর পূর্ব মিলপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ সুত্রে জানা যায়, কুষ্টিয়া মডেল থানার মামলার সুত্র ধরে কুষ্টিয়া মডেল থানার ওসি তদন্ত নিশিকান্ত সরকারের নেতৃত্বে মিলপাড়া পুলিশ ক্যাম্পের আইসি এসআই মো. খালিদূর আশিক ও টু আইসি এএসআই শাহীনসহ সংগীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব মিলপাড়া চড় এলাকায় অভিযান পরিচালনা করে আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলমের সাথে মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি বলেন, হত্যা মামলার প্রধান আসামি নুর ইসলাম পলাতক ছিলেন। কুষ্টিয়া মডেল থানা পুলিশের সফল অভিযানে তাকে গ্রেফতার করা হয়েছে।
উল্লেখ্য গত ২২ শে ডিসেম্বরে পরকিয়া প্রেমের জের ধরে কুষ্টিয়া শহরের মিলপাড়া গড়াই নদীর ধারে নির্মাণাধীন ইকোপার্কের মধ্যে মিলপাড়া এলাকার হায়দার মিস্ত্রির ছেলে সবুজ মণ্ডলকে নৃশংসভাবে হত্যা করা হয়। পরে নিহতের পিতা হায়দার আলী গ্রেফতারকৃত নুর ইসলামকে প্রধান আসামি করে ৬ জনের নামে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ