Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

সাংবাদিক সাঈদ আহমেদের পিতার ইন্তেকালে দোয়া মাহফিল

প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার সাঈদ আহমেদের পিতা মাজহারুল হান্নান খানের কুলখানি আজ (শনিবার)। এ উপলক্ষে বাদ যোহর মরহুমের কুমিলা জেলাধীন মেঘনা উপজেলার তুলাতলী (খাঁ বাড়ি) গ্রামে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। মাজহারুল হান্নান খান (৭৬) গত ২৩ অক্টোবর রাত পৌনে ১২টায় ঢাকা মেডিকেল কলেজে নিবিড় পর্যবেক্ষণে থাকা অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনী, আতœীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
গত ২৬ অক্টোবর ফজর নামাজ আদায় করতে মসজিদে যাওয়ার সময় মস্তিষ্কে রক্তক্ষরণ হয়। সেই থেকে তিনি আইসিউতে লাইফ সাপোর্টে ছিলেন। রাজধানীর পূর্ব জুরাইন ও গ্রামের বাড়ি জানাযা শেষে তুলাতলী কবরস্থানে তাকে দাফন করা হয়। মরহুম মাজহারুল হান্নান খান বিখ্যাত ‘রহিম চক পেন্সিল’ ও ‘শাহীন চক পেন্সিল’র প্রতিষ্ঠাতা। সাঈদ আহমেদ খান তার মেজো ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন