Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

১৪ দিনেও সন্ধান মেলেনি স্কুলছাত্রের

ঝিনাইগাতী ( শেরপুর ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

ঝিনাইগাতীতে নিখোঁজের ১৪ দিনেও সন্ধান মিলেনি ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী শাকিলের। শাকিল শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউনিয়নের দক্ষিণ দাড়িয়ারপাড় গ্রামের মো. খোকা মিয়ার ছেলে ও ধানশাইল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র। ২ ভাই ১ বোন এর মধ্য শাকিল বড়। শাকিলের পরিবার সূত্রে জানা যায়, মানসিক রোগে আক্রান্ত শাকিল গত ২৬ ডিসেম্বর-২০২১ সকালে শ্রীরবদী উপজেলার অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচন দেখার উদ্দেশ্যে বাড়ী থেকে বাই-সাইকেলে বের হয়ে আর ফেরেনি। গভীররাতেও বাড়ীতে না ফেরায় পরিবারের লোকজন আশপাশের এলাকাসহ আত্মীয় স্বজনের বাড়ী ও বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে গত ৩১ ডিসেম্বর ঝিনাইগাতী থানায় তার মা সাবানা বেগম ঝিনাইগাতী থানায় সাধারণ ডাইরি করেন। যার নম্বর-১১৪৯, তারিখ-৩১/১২/২০২১ইং। জিইডির তথ্যমতে ৪›-৮গ্ধ উচ্চতার শাকিলের গায়ে হালকা শ্যামলা কালো রঙের গেঞ্জীর উপর লাল রঙের ফুলহাতা শার্ট ও পরনে নীল রঙের জিন্সের ফুলপ্যান্ট ও হাতে কালো রঙের হাত ঘড়ি ছিল। লম্বা মুখ মন্ডলের শাকিলের নাকের নীচে, উপরে ও ফোনের মাঝখানে তিলক চিহ্ন রয়েছে। নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডায়ারী হওয়ার পর ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফায়েজুর রহমান বিষয়টি দ্রুত আমলে নিয়ে এসআই আব্দুর রাজ্জাককে তদন্তের নির্দেশ দেন।
এ ব্যাপারে এসআই আব্দুর রাজ্জাক জানান, নিখোঁজের সন্ধানে সম্ভাব্য সকল চেষ্টা অব্যাহত আছে।
এখন ও তার কোন সন্ধান পাওয়া যাইনি।
এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফায়েজুর রহমান জানান, নিখোঁজের সন্ধানে অভিযান অব্যাহত রয়েছে। নিখোঁজ শাকিলের সন্ধান পেতে সকলের সহযোগী কামনা করেছেন শাকিলের মা সাবানা বেগম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ