Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রিসবেনে বিনা প্ররোচনায় বাসচালককে জীবন্ত পুড়িয়ে মারল এক যাত্রী

প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : বিনা প্ররোচনায় এবং নির্দিষ্ট কোনও কারণ ছাড়া অস্ট্রেলিয়ার ব্রিসবেনে জীবন্ত পুড়িয়ে মারা হয়েছে ভারতীয় এক বাসচালককে। মনমিত আলিসার নামের সেই বাসচালক পাঞ্জাবের স্থানীয় টিভি চ্যানেলে জনপ্রিয় সঙ্গীতশিল্পী হিসেবে পরিচিত। অস্ট্রেলিয়ায় তিনি জীবিকা নির্বাহ করার জন্যে গিয়েছিলেন। সেখানেই তাকে বাসের এক যাত্রী নির্দিষ্ট কোনও কারণ ছাড়া পুড়িয়ে মারলেন।
গতকাল ঘটনার সময় মনমিত বাসটি অস্ট্রেলিয়ার ব্রিসবেনের শান্ত মুরুকা এলাকা দিয়ে চালিয়ে যাচ্ছিলেন। সেসময় কোনও প্ররোচনা ছাড়াই হঠাৎ এক বাসযাত্রী তাকে চালকের আসন থেকে নামিয়ে নিয়ে গিয়ে গায়ে পেট্রোল ঢেলে জীবন্ত পুড়িয়ে মারে। কিন্তু ঠিক কী কারণে এ ধরনের পদক্ষেপ সে নিল, সে বিষয়ে নির্দিষ্ট কোনও তথ্য পাওয়া যায়নি। ঘটনাটিকে নৃশংস বলে মন্তব্য করেছেন এলাকার পুলিশ সুপারিনটেনডেন্ট জিম কিয়োঘ। আপাতভাবে এই কা-ের পিছনে নির্দিষ্ট কোনও কারণ এখনও খুঁজে পায়নি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রিসবেনে বিনা প্ররোচনায় বাসচালককে জীবন্ত পুড়িয়ে মারল এক যাত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ